ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

বিচারের দাবিতে মরদেহ সামনে নিয়ে মানববন্ধন

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ২১:২২

বিচারের দাবিতে মরদেহ সামনে নিয়ে মানববন্ধন

কুষ্টিয়ায় স্বামী-শাশুড়ির নির্যাতনে গৃহবধূ মিমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ তুলে বিচার চেয়ে মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে এলকাবাসী।

বুধবার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে কফিন সামনে রেখে এই মানববন্ধন করেন মিমের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। এ সময় তারা মিমের স্বামীসহ তার শাশুড়ির ফাঁসির দাবি জানায়।

নিহত মিমের মা তাজমা খাতুন জানান, ৪ বছর আগে কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহম্মেদ বাপ্পী’র সাথে মিমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে বাপ্পীর মা এবং বাপ্পী মিমের ওপর নির্যাতন চালাতো।

গত ২ সেপ্টেম্বর মোটরসাইকেল দাবি করে মিমকে বেধরক পিটিয়ে আহত করা হয়। কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে চলে যায় বাপ্পী। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় মিমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মিমকে খুঁজে পায়।

পরদিন তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতলে নেয়া হয়। সেখানে ১৩ দিন আইসিইউতে মৃত্যু সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার ভোরে মারা যায় মিম। মিমের পরিবারের দাবি, এই ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দয়ের করলেও এখনো মামলা নেয়নি পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত