ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:২২

প্রিন্ট

বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি
সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। ৩৩-বিজিবি ব্যাটালিয়ন সদরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ১ কোটি ৯১ লাখ ৫৮ হাজার ৮০০ টাকা মূল্যের ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১৭,৩০০ বোতল ভারতীয় বোতল, ১,৩৯৫ বোতল বিভিন্ন প্রকার মদ, ২৫৭ কেজি গাঁজা, ২২,৬৪৮ পিস ইয়াবা, ৭,৬৩৮ পিস বিভিন্ন প্রকার নেশাজাতীয় ট্যাবলেট এবং ২০,০০০ প্যাকেট বিড়ি/সিগারেট ও অন্যান্য তামাক জাতীয় দ্রব্য।

তিনি আরো জানান, ২০১৯ সলের ১২ এপ্রিল থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত সীমান্ত এলাকাসহ বিভিন্ন স্থান থেকে মালিকবিহীন এসব মাদকদ্রব্য আটক করা হয়েছিলো।

এসময় বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদুজ্জামান খান, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, মেজর রেজা আহমেদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন), নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. মুর্শিদা খাতুন, সদর থানার ওসি মোঃ আসাদুজ্জামান, সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ তাজুল ইসলাম, সহকারি রাজস্ব কর্মকর্তা আবুল হোসেন, সাতক্ষীরা প্রেসক্লবের সভাপতি নূর ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত