ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

শিশু ভাতিজিকে ধর্ষণ করে ভিডিও, চাচা গ্রেপ্তার

  দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:০২  
আপডেট :
 ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৮

শিশু ভাতিজিকে ধর্ষণ করে ভিডিও, চাচা গ্রেপ্তার

কুমিল্লার দেবীদ্বারে শিশু ধর্ষণ ও তা ভিডিও করার ঘটনায় মো. ফয়েজ উল্লাহ (২৩) নামে এক কলেজছাত্রকে আটক করে হাজতে চালান করেছে দেবীদ্বার থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার ধামতী ইউনিয়নের তেবারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বাদী জানান, ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। চলতি বছরের ২২ মে প্রতিবেশী চাচা সম্পর্কের ফয়েজ উল্লাহ তাকে ফুসলিয়ে তার নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর পরদিনও একই ঘরে ডেকে নিয়ে আবার ধর্ষণ করে এবং অভিযুক্ত তার মোবাইল ফোনে ধর্ষণের ছবি ও ভিডিও ধারণ করে; যা ধর্ষক তার একাধিক বন্ধুর মেসেঞ্জারে পাঠায়।

পরবর্তীতে ওই ভিডিও প্রকাশ হলে ভিক্টিমের নানী ভুক্তভোগী শিশুটিকে (১০) নিয়ে ভিডিওসহ থানা পুলিশের কাছে যান এবং তা অভিযোগ করেন। দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক করে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ভিক্টিমের চাচা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তেবারিয়া গ্রামের আব্দুল আলীমের পুত্র এবং মো. ফয়েজ উল্লাহকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক আব্দুস সালাম বলেন, মামলার আসামি ও ভিক্টিমকে আদালতে আনা হয়েছে। আদালতে ম্যাজিস্ট্রেটের নিকট আসামি ও ভিক্টিমের জবানবন্দি রেকর্ড করা হবে। আদালতের নির্দেশ পেলে ভিক্টিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত