ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৭

প্রিন্ট

দুই রুমে পড়ে আছে ২ বোনের লাশ

দুই রুমে পড়ে আছে ২ বোনের লাশ
রংপুর প্রতিনিধি

রংপুর মহানগরীর মধ্যগনেশপুর এলাকায় দুই রুম থেকে দুই কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। তারা সম্পর্কে চাচাতো বোন। ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তারা গিয়েছেন।

মৃত্যুর ক্লু উদ্ধারে পুলিশ চুলচেরা বিশ্লেষণে পারিবারিক কলহ, প্রেমঘটিত কারণসহ কয়েকটি বিষয়ের প্রতি নজর রাখছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রতিবেশীরা বলছেন, রাতের খাবার খেয়ে নিহত সুমাইয়া আক্তার মিম (১৫) ও তার চাচাতো বোন জান্নাতুর ফেরদৌস মৌ পাশাপাশি রুমে ঘুমিয়ে পড়ে। দুপুর পর্যন্ত তাদেন কোন সাড়াশব্দ না পাওয়ায় দরজায় জোরে জোরে নক করা হয়। এতেও কোন শব্দ পাওয়া না গেলে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ গিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

রংপুর সিটির ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। কি কারণে এই হত্যাকাণ্ড তা জানা যায়নি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওসার বলেন, কি কারণে এই হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি। আমরা তদন্ত করছি।

নিহত সোমাইয়া আক্তার মীমের বাবা মোকছেদ স্থানীয় টার্মিনাল এলাকায় কাপড়ের ব্যবসা করেন। আর জান্নাতুল মাওয়ার বাবা মমিনুল ইসলাম একজন বিদ্যুৎ কর্মচারী।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত