ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নৌ-প্র‌তিমন্ত্রীর সুস্থতা কামনায় মা‌নিকগ‌ঞ্জে অর্ধশত মস‌জি‌দে দোয়া

  ‌নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫০  
আপডেট :
 ১৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫৩

নৌ-প্র‌তিমন্ত্রীর সুস্থতা কামনায় মা‌নিকগ‌ঞ্জে অর্ধশত মস‌জি‌দে দোয়া

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির সুস্থতা কামনায় মানিকগঞ্জের বিভিন্ন মস‌জি‌দে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মার নামাজ শে‌ষে জেলা প্রশাসক কার্যালয়ের মসজিদসহ প্রায় অর্ধশতাধিক মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় দুঃস্থ ও অসহায়দের মাঝে খাবারও বিতরণ করা হয়।

দোয়ায় আরও অংশ নেন- উপজেলা চেয়ারম্যান, সরকারি কর্মকর্তাবৃন্দ, জেলা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউপির চেয়ারম্যান বৃন্দ, আওয়মী লী‌গের সহ‌যো‌গী ও অঙ্গ সংগঠ‌নের নেতা কর্মী ও বি‌ভিন্ন স্ত‌রের জনসাধারণ।

মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি চেয়ে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়।

শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানুসহ শিবালয় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সার্বিকভাবে মিলাদ মাহ‌ফি‌লের তত্ত্বাবধায়ন করেন। এছাড়া সার্বিক সহ‌যো‌গিতায় ছি‌লেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য ফাহিম রহমান খান রনি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সহ সভাপতি ফুয়াদ রহমান খান হৃদয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার করোনাভাইরাসে আক্রান্ত হন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকায় মিন্টো রোডের সরকারি বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন- নৌপরিবহন প্রতিমন্ত্রী করোনায় আক্রান্ত

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত