ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গ্রামের তরুণীদের গোসলের ভিডিও করতো সে!

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৩

গ্রামের তরুণীদের গোসলের ভিডিও করতো সে!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় গোপনে তরুণীর গোসলের ছবি ও ভিডিও ধারণ করার অপরাধে রিফাত হোসেন প্রধান (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত। রিফাত হোসেন উপজেলার বেংকান্দা ধনিটারী গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, উপজেলার বেংকান্দা এলাকার বিভিন্ন তরুণী ও নারীর গোসলের ছবি গোপনে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করছে একটি ফেক আইডি। একটি আইডিতে কিছুদিন আগে স্ত্রীর নগ্ন ছবি দেখে একজন গৃহকর্তা ওই ফেক আইডির বিরুদ্ধের পাটগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করে থানা পুলিশ।

প্রযুক্তি ব্যবহার করে তদন্তে ওই আইডি ব্যবহারকারী রিফাত হোসেন প্রধানকে শনাক্ত করে রোববার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

রিফাতের মোবাইল ফোন জব্দ করে ওই গ্রামের বিভিন্ন তরুণী ও নারীর অশালীন ছবি ও ভিডিও উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পর্নগ্রাফি আইনে পাটগ্রাম থানায় রিফাতের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেয়া হয় বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত