ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ডেকে নিয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:২২  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৬

ডেকে নিয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ

রাজধানীর আদাবরের নবোদয় হাউজিংয়ে এক গার্মেন্টস কর্মী (১৫) কে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। রোববার রাতে ওই ভুক্তভোগী কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আদাবর থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. মকবুল আলম। তিনি বলেন, ওই কিশোরী সুনিবিড় হাউজিং এলাকায় থাকে। স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করে সে। শনিবার রাতে চাদউদ্যান এলাকায় নানীর বাসা থেকে নিজ বাসায় ফিরছিলেন তিনি। রাত ১১টার দিকে ওই কিশোরীর পরিচিত সজিব আহমেদ (২২) নামে এক যুবক তাকে রাস্তা থেকে ডেকে নবোদয় হাউজিংয়ের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ করে ভুক্তভোগী।

তিনি আরো জানান, ধর্ষণের সময় সেখানে কিশোরীর চিৎকারে স্থানীয় লোক জড়ো হলে কৌশলে সজিব পালিয়ে যায়। রোববার বিকেলের দিকে তার পরিবারের সদস্যরা তাকে নিয়ে থানায় যান। পরে তার পরিবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং ২১।

সজিবকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার রাত পৌনে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

অপ্রতিরোধ্য ধর্ষণ, উত্তরণের উপায় কী

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: সাক্ষ্য দিলেন বাবা

মাদক পার্টিতে ধর্ষণ, তোলপাড়

কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারন, ৪ বন্ধু গ্রেপ্তার​

কিশোরীকে ধর্ষণ করলো ৩ স্ত্রীর স্বামী!​

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত