ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৩

প্রিন্ট

রাজধানীতে ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই

রাজধানীতে ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বংশালে শুক্কুর আলী (৪৪) নামে এক ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে বংশাল রোডে স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে।

বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহত শুক্কুর আলী কুমিল্লা হোমনা উপজেলার আব্দুর রহমানের ছেলে। তিনি পরিবার নিয়ে বংশাল কাজী আলাউদ্দিন রোডের ৬৯নং বাসায় থাকেন।

শুক্কুর আলী জানান, বংশাল আলুবাজারে একটি গলিতে তার পুরাতন লোহার পাইপের ব্যবসা রয়েছে । যাত্রাবাড়ীতে ব্যবসায়িক কাজ শেষ করে রাত সাড়ে ১১টার দিকে রিকশা নিয়ে একাই বাসায় ফিরছিলেন তিনি। পথে রিকশাটি বংশাল রোড স্টার বেকারি সামনে আসলে একটি সবুজ রঙের মোটরসাইকেলে ৩জন ছিনতাইকারী তার রিকশাটি গতিরোধ করে। এরপর রিকশা চালককে মারধর করতে থাকে। একপর্যায়ে তারা শুক্কুর আলীর পকেটে থাকা সাড়ে ৮ হাজার টাকা ও গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

তিনি বলেন, টাকা ও চেইন ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় আমি পেছন থেকে একজনকে টেনে ধরি। তখনই পাশের আরেকজন আমাকে পিস্তল দিয়ে গুলি করে পরে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে আমি একাই হাসপাতালে আসি।

বংশাল থানার অফিসার ইন চার্জ (ওসি) শাহীন ফকির জানান, ছিনতাইকারীরা ব্যবসায়ী শুক্কুর আলীর বুকের বা পাশে একটি গুলি করেছে। তবে চিকিৎসাধীন শুক্কুর আলীর অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকেরা। ছিনতাইকারীদের আটকের জন্য অভিযান চলছে।

চালককে হত্যা করে ভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৩

এনজিও অফিসার সেজে ছিনতাই করতে গিয়ে ধরা​

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত