ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মেয়েকে নিয়মিত ধর্ষণ করতো বাবা

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৯

মেয়েকে নিয়মিত ধর্ষণ করতো বাবা
প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে নিজের ঔরসজাত মেয়েকে আটকে রেখে নিয়মিত ধর্ষণের অভিযোগ উঠেছে শরিফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার ধর্ষিতা মেয়েটি (১৬) বাবার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা করেছে।

অভিযুক্ত শরিফুল ইসলাম বড়াইগ্রাম উপজেলার গোয়ালফা এলাকার বশরত মণ্ডলের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রেখা বেগম ৮/১০ বছর আগে তার স্বামী শরিফুল ইসলামকে ছেড়ে তাদের সংসারে জন্ম নেয়া মেয়েকে নিয়ে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের পূর্ব হাগুরিয়া গ্রামে তার বাবা আনোয়ার হোসেনের বাড়িতে গিয়ে ওঠেন। পরে দ্বিতীয় বিয়ে করে অন্যত্র সংসার পাতেন।

মেয়েটি তার নানা আনোয়ার হোসেনের বাড়িতেই থাকতো। গত কোরবানির ঈদের আগে শরিফুল ইসলাম তার মেয়েকে নানার বাড়ি থেকে বড়াইগ্রামে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে নিজের মেয়েকে দু’মাস ধরে আটকে রেখে নিয়মিত ধর্ষণ করতে থাকেন শরিফুল।

মেয়েটি এ ঘটনা তার দাদা বশরত আলী ও দাদীকে জানালেও কোনো প্রতিকার পায়নি। এই সময় যৌন নির্যাতনের পাশাপাশি শারীরিকভাবেও নির্যাতনের শিকার হয় মেয়েটি। বাড়িতে কোনো লোকজন এলে তার সাথে দেখা বা কথা বলতেও দেয়া হতো না।

নির্যাতিতা মেয়েটি জানায়, মা অন্যত্র বিয়ে করেছেন ১০ বছর আগে। পরে বাবাও দ্বিতীয় বিয়ে করেন। এবার কোরবানির ঈদের সময় ছোট মা বেড়াতে গেলে বাবা আমাকে বাড়িতে নিয়ে যায়। এক রাতে আমাকে বাবা ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এরপর বিভিন্ন সময় আরো ৭/৮ বার ধর্ষণ করেন।

সোমবার রাতে ফের ধর্ষণের চেষ্টা করলে বাধা দিই। এতে ক্ষিপ্ত হয়ে আমাকে অনেক মারপিট করে। মেরে ফেলার হুমকি দেয়। পরে ভয় পেয়ে আমি মঙ্গলবার থানায় অভিযোগ করি।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এনকে/আরকে

  • সর্বশেষ
  • পঠিত