ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

সরাইলে পর্নোগ্রাফি মামলায় ২ যুবক গ্রেপ্তার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫৯

সরাইলে পর্নোগ্রাফি মামলায় ২ যুবক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রবাসীর স্ত্রীর ছবি পর্নোগ্রাফি করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার ভুক্তভোগীর পিতা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হল- মোঃ রাসেল মিয়া (২৭) ও বাধন মিয়া (২০)।

মামলা সূত্রে জানা গেছে, বিয়ের দেড় মাস পরই স্ত্রীকে রেখে ওই গৃহবধূর স্বামী মালয়েশিয়ায় চলে যান। সরাইল উপজেলার সদরের নিজসরাইল গ্রামে ভাড়া থাকতেন গৃহবধূ। প্রবাসী স্বামীর সাথে প্রায়ই মোবাইলে ভিডিও কলে কথা বলতেন। স্বামীর ইচ্ছায় বিভিন্ন ধরণের ছবিও পাঠাতেন। তার বিকাশ নম্বরে স্বামী টাকা পাঠাতেন। নিজেই টাকা তুলতেন।

গত কয়েক মাস আগে গৃহবধূ অসুস্থ হওয়ায় তার ব্যবহৃত মোবাইল ফোনটি রুমেল মিয়াকে দিয়ে বিকাশের টাকা উত্তোলন করেন। এভাবে বেশ কয়েকবার টাকা উত্তোলন করে মোবাইল ফোন সেটটি ফেরত দেয় রুমেল। সুযোগে বুঝে রুমেল মোবাইল সেট থেকে গৃহবধূর ব্যক্তিগত ছবিগুলো রেখে দেয়।

অভিযোগ, সম্প্রতি রাসেল, বাধন, রুমেল ও আশিকসহ ৪/৫ জন গৃহবধূকে ফোন করে রুমেলের কাছে তার ছবি থাকার কথা বলে হুমকি দেয়। মান সম্মানের ভয়ে গৃহবধূর স্বামী হুমকিদাতাদের সাথে কথা বলে ৫০ হাজার টাকা দেয়।

সম্প্রতি তারা গৃহবধূর মোবাইল থেকে নেওয়া ব্যক্তিগত ছবিগুলো এডিট করে রুমেলের ছবির সাথে যুক্ত করে ফেসবুকে ছেড়ে দেয়।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম এম নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিরা ব্ল্যাকমেইলিং করে ওই মহিলার পরিবারের কাছ থেকে টাকা আদায় করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আমরা দুই জনকে গ্রেপ্তার করেছি। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত