ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পাবনায় ট্রেনের ধাক্কায় গ্রাম্য চিকিৎসকের মৃত্যু

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৮

পাবনায় ট্রেনের ধাক্কায় গ্রাম্য চিকিৎসকের মৃত্যু

পাবনার বেড়ায় ট্রেনের ধাক্কায় আ. লতিফ (৩১) নামের গ্রাম্য চিকিৎসক মারা গেছেন। বুধবার সকালের দিকে বেড়া উপজেলার আমিনপুর থানার পুরান মাসুমদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

তিনি সকালে তার মেয়েকে মোটরসাইকেলে করে মক্তবে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন। আ. লতিফ বেড়া উপজেলার আমিনপুর থানার কোমরপুর গ্রামের বাসিন্দা। তিনি মিছলি মোল্লার ছেলে ও পেশায় গ্রাম্য চিকিৎসক ছিলেন।

এর আগে শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে বেড়ার আমিনপুর থানার নান্দিয়ারা রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গোলেজান বেগম (৮০) নামের এক বৃদ্ধা মারা যান। গোলেজান জাতসাকিনী ইউনিয়নের নান্দিয়ারা গ্রামের মোসলেম সর্দারের স্ত্রী ছিলেন।

ঢালারচর স্টেশন অফিসার ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আব্দুল লতিফ নামের ওই ব্যক্তি সকালে তার মেয়েকে মক্তবে পেঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি পুরান মাসুমদিয়ায় রেললাইন পার হওয়ার সময় ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেন চলে আসে। ট্রেনের সাথে তার মোটরসাইকেলের সংঘর্ষ হলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে অন্তত ৪০ ফুট দূরে গিয়ে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন। কিছুক্ষণ পর তিনি ঘটনাস্থলেই মারা যান।

ঈশ্বরদী জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, তার নেতৃত্বে রেলওয়ে পুলিশের একটি টিম বুধবার বেলা ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার বিশ্বাস জানান, এ ব্যাপারে জিআরপি থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত