ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

‘বড় ভাই’ ডেকেও রক্ষা পেলো না তরুণী, অতঃপর...

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৮  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৯

‘বড় ভাই’ ডেকেও রক্ষা পেলো না তরুণী, অতঃপর...

ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবতীকে শ্লীলতাহানির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এই নিয়ে চলছে ফেসবুকে সমালোচনা ও প্রতিবাদের ঝড়। সবাই এই ন্যক্কারজনক ঘটনায় জড়িত যুবকের বিচার দাবি করছেন। এদিকে এই ঘটনায় জড়িতদের শনাক্ত করে আটক করতে কাজ করছে পুলিশ।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোস্ট করে। ওই ভিডিওতে শ্লীলতাহানির শিকার যুবতীর পরিচয় গোপন রাখা হয়।

ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরিহিত এক যুবতী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে যুবতীটিকে ৩/৪জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এই অবস্থায় যুবতীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতিমিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য থেকে এক যুবক মেয়েটির মুখে চুমু খেয়ে অশ্লীল আচরণ করে গালিগালাজ করছে।

আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের ফেসবুক পোস্টের ক্যাপশনে জানিয়েছে, প্রাথমিক খোঁজখবর নিয়ে এটুকু নিশ্চিত হওয়া গেছে, ছিনতাইকারী ছেলেটির নাম রাহিম, পিতার নাম: ধন মিয়া, বাড়ি: ছয়বাড়িয়া।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযূষ কান্তি আচার্য বলেন, স্বাধীনভাবে ভ্রমণ করার সবারই অধিকার আছে। সে পুরুষ কিংবা নারী যেই হোক। আমরা এই ঘটনায় তীব্র নিন্দা জানাই ও দোষীদের আইনের আওতায় আনতে দাবি জানাচ্ছি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইজ উদ্দিন জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। ইতিমধ্যে পুলিশ অপরাধীদের শনাক্ত করতে মাঠে কাজ করছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন...

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত