ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

চারদিন ধরে নিখোঁজ ঝিনাইদহের কলেজছাত্র সুজন

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৪

চারদিন ধরে নিখোঁজ ঝিনাইদহের কলেজছাত্র সুজন

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আউশিয়া গ্রাম থেকে সুজন (২০) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছে। সে মালয়েশিয়া প্রবাসী জিল্লুর রহমানের ছেলে। পাওনা টাকা আনতে গিয়ে সে আর বাড়ি ফেরেনি বলে পরিবারের অভিযোগ।

শৈলকুপা থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দুই জনকে আটক করেছে। সাকিবকে আটকের পর থেকে তার পরিবারের লোকজন বাড়িঘরে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।

নিখোঁজ সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে সুজন সার আনতে আউশিয়া বাজারে যায়। বাজারের একটি চায়ের দোকানে চা পান করার সময় পাওনা ৮০০ টাকা নেয়ার জন্য জনৈক রাকিবের মোবাইলে কল করে। রাকিব সে সময় সুজনকে রাকিবের ছোট ভাই সাকিবের মোটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মটরসাইকেলে চলে যায়। বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে ৪ দিন ধরে সুজন নিখোঁজ রয়েছে। তাকে হত্যা করে গুম করা হতে পারে বলে পরিবারের অভিযোগ।

সুজনের ভগ্নিপতি কুষ্টিয়ার ধর্মপাড়া গ্রামের মেরাজ উদ্দীন জানান, ৪ দিন ধরে আমরা সুজনকে খুঁজছি। কোথাও পাচ্ছি না। আমরা শৈলকুপা থানায় জিডি করেছি।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আমরা যথাসাধ্য চেষ্টা করছি সুজনকে উদ্ধারের জন্য। সাকিব নামে এক যুবককে আটকের পর তার পরিবারের লোকজন পালিয়ে গেছে। এতে পুলিশের মধ্যে সন্দেহ বাড়ছে। মোবাইল ট্রাকিং করে আমরা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত