ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৮  
আপডেট :
 ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৯

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

পিরোজপুর -১ (নাজিরপুর,পিরোজপুর সদর ও নেছারাবাদ) আসনের এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাউল করিমের মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টোম্বর) এ উপলক্ষে আছর নামাজ বাদ মন্ত্রীর গ্রামের বাড়ি জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারা বুনিয়া গ্রামের বাড়িতে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ বিভাগের পরিচালক মো. আব্দুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের বরিশালের অ লিক উপ-পরিচালক মো. আনিছুর রহমান, খুলনার অলিক উপপরিচালক নারায়ন চন্দ্র মন্ডল, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. শাহজাহান খান তালুকদার, জেলা বাস মালিক সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন খান, নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান প্রমুখসহ উপজেলা আওয়া লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, সোমবার (২১ সেপ্টোম্বর) রাত পৌনে ১২টার দিকে তিনি খুলনা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর ৪দিন আগে গম শুক্রবার তিনি বার্ধক্যজনিত কারনে অসুস্থ হয়ে পড়েন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত