ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ কার্যক্রম

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:১৪

ফরিদপুরে বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ কার্যক্রম

বন্যা পরিস্থিতির উন্নতি হলেও পদ্মা বিধৌত ফরিদপুরের নিম্নাঞ্চলে নতুন আপদ হয়ে দাঁড়িয়েছে নদী ভাঙ্গণ। নদী ভাঙ্গণে সহায় সম্বল হারানো জনগোষ্ঠীর পাঁশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

নদী ভাঙণ ও বন্যা কবলিত এলাকায় জননেত্রী শেখ হাসিনার উপহার শিরোনামে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় ৩০ তম দিন পেঁড়িয়ে আজকে ৩১ তম দিনের মত ফরিদপুরে ত্রাণ বিতরণ করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন মোঃ শাহেদের পরিচালনায়, ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের সহযোগীতায় কার্যক্রমটি সম্পন্ন হয়।

বন্যা কবলিত জেলা সদরের নর্থ চ্যানেল ইউনিয়নের ইউসুফ মাতবরের ডাঙ্গি,শুকুর মৃধা ডাঙি এলাকার বন্যার্ত এবং নদী ভাঙ্গনে নিঃস্বদের মাঝে এই ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ বলেন, ছাত্র সংগঠন হিসেবে ৩০ দিনের অধিক সময় ত্রাণ কার্যক্রম চালিয়ে যাওয়া সত্যিই দুরুহ কাজ ছিলো।

বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় সেই মাইলফলক স্পর্শ করতে পেরে আমরা গর্বিত।

এ সময় তিনি দীর্ঘ এই কার্যক্রমে পাঁশে থাকার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।পাঁশাপাশি সহযোগিতার জন্য উপজেলা প্রশাসন, ফরিদপুর সদর এবং সাজিদ-সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কথাও শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত