ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

টিকিটের দাবিতে ফের সড়কে সৌদি প্রবাসীরা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:০৪  
আপডেট :
 ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:১২

টিকিটের দাবিতে ফের সড়কে সৌদি প্রবাসীরা
ফাইল ছবি

সৌদি আরব প্রবাসীরা ভিসা জটিলতার আশঙ্কায় দ্রুত কর্মক্ষেত্রে ফিরতে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টিকিটের টোকেনের দাবিতে রাজধানীর কারওরান বাজারে ফের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।

শনিবার সকাল পৌনে ১০টার দিকে হোটেল সোনারগাঁওয়ের সামনে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টোকেন দেওয়ার দাবিতে সৌদি গমনেচ্ছুরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ প্রবাসীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়। ফলে সকাল ১০টা ২০ মিনিটের দিকে যান চলাচল স্বাভাবিক হয়। স্বাভাবিক হলেও ধীরে ধীরে চলছে যানবাহন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো সড়কের পাশে দাঁড়িয়ে সৌদি এয়ারলাইন্সের টিকিটের জন্য টোকেন দেওয়ার দাবিতে নানা স্লোগান দিচ্ছে প্রবাসীরা। তারা দ্রুত টোকেন দেওয়ার জন্য সৌদি এয়ারলাইন্সের প্রতি দাবি জানান।

সৌদি এয়ারলাইন্স আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ধারাবাহিক সিরিয়ালে এক হাজার ৫০০ জনকে টোকেন দিয়েছে। শনিবার আরও টোকেন দেওয়া হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, এর আগে গত মঙ্গলবার রিটার্ন টিকেটের দাবিতে রাজধানীর কারওয়ান বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন সৌদি প্রবাসীরা। ঐ দিন ভোর থেকে সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে আসতে থাকেন প্রবাসীরা।

আরও পড়ুন

সৌদি প্রবাসীরা ফিরতে পারবেন ১ অক্টোবর থেকে

রাজধানীতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ, যান চলাচল বন্ধ

টিকিট বিক্রিতে মোটা অঙ্কের টাকা লেনদেনের অভিযোগ​

প্রবাসীদের অপেক্ষা করতে বললেন দুই মন্ত্রী

অবশেষে আকামার মেয়াদ বাড়ালো সৌদি আরব​

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত