ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৫

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাতক্ষীরা-যশোর মহাসড়কের সাতক্ষীরার তুজুলপুর এলাকায় ইটভাটার সামনে সড়কে দূর্ঘটনায় দুই ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টায় দ্রুতগতির মোটরসাইকেল একটি মোটরভ্যানে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহত হয়েছেন অপর মোটরসাইকেল আরোহী। তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহতরা হলেন, সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ভাড়খালি গ্রামের মোক্কাবর রহমানের ছেলে রাকিবুল রহমান (২৮) ও শহরের মুনজিতপুর এলকার আমজেদ হোসেনের ছেলে মোকলেসুর রহমান (৩৪)। গুরুতর আহত হয়েছেন শহরের বদ্দিপুর তালতলা এলাকার আসাদুল ইসলাম।

নিহত মোকলেসুর রহমানের বাবা আমজেদ হোসেন জানান, তারা একত্রে মোটরসাইকেল যোগে ঝাউডাঙ্গা বাজারে ইলেকট্রিক কাজ করতে যাচ্ছিল। পথিমধ্যে মোটরভ্যানের সঙ্গে ধাক্কা লেগে এ দূর্ঘটনাটি ঘটেছে।

সাতক্ষীরা সদর থানার এএসআই মোস্তাফিজুর রহমান জানান, দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে রাকিবুল, মোকলেসুর ও তৈয়েবুর একত্রে ঝাউডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে তুজুলপুর ইটভাটার সামনে পৌঁছালে সড়কের পাশে রাখা একটি মোটর ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে সড়কে ছিটকে পড়ে যায় তারা। দূর্ঘটনায় রাকিবুল ও মোকলেসুর রহমান মারা গেছে।

তিনি বলেন, আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত