ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

জমির দখল নিতে ভাইকে হত্যা

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৪

জমির দখল নিতে ভাইকে হত্যা
প্রতীকী ছবি

ঝিনাইদহে জমি সংক্রান্ত বিরোধে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে হারুন খাঁ (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায তার মৃত্যু হয়। নিহত হারুন খাঁ ঝিনাইদহ সদর উপজেলার কুশাবাড়িয়া গ্রামের মৃত জলিল খাঁর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার কুশাবাড়িয়া গ্রামে জমিজমা নিয়ে চাচাতো ভাই আকমলের সঙ্গে হারুনের বিরোধ চলে আসছিল।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে চাচাতো ভাই আকমল কবরস্থানে গাছের চারা রোপণ করছিলেন। এসময হারুন খাঁ বাধা দিলে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে চাচাতো ভাই আকমল খাঁ ভাই হারুন খাঁকে লাঠি দিয়ে আঘাত করেন। পরিবারের সদস্যরা মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তিনি মারা যান।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান, ঘটনার পরই পুলিশ পাঠানো হয়েছে এবং ঘটনার সাথে জড়িত চাচাতো ভাইকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

> রাজধানী‌তে দুইজনের অস্বাভাবিক মৃত্যু

> মৃত মায়ের মুখ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন পাপিয়া

> ধসে যাচ্ছে তিস্তার বাম তীরের সলেডি স্প্যার বাঁধ

> যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার

> তরুণীর জোগান দিতো বান্ধবী, ধর্ষণ করতো চান্দু

> পুলিশ হেফাজতে আসামি মৃত্যু

> নারী হত্যা মামলায় একজনের ফাঁসি
  • সর্বশেষ
  • পঠিত