ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে ওয়ালটন শো-রুমে অগ্নিকাণ্ড

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:২০

গাজীপুরে ওয়ালটন শো-রুমে অগ্নিকাণ্ড

গাজীপুরের শ্রীপুর উপজেলার বর্মী কলেজ রোড এলাকায় মঙ্গলবার দুপুরে ওয়াল্টন প্লাজা’র একটি শো-রুমের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বিকেল পৌনে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা।

ওয়ালটন প্লাজা শো-রুমের ব্যবস্থাপক ইব্রাহিম খলিল জানান, পাশে হাবিব মোড়লের মালিকানাধীন ওয়ালটন প্লাজার শো-রুমটি থাকলেও স্থানীয় রাসেল মোড়লের বহুতল ভবনের আন্ডার গ্রাউন্ডে শো-রুমের গুদামটি অবস্থিত।

সোমবার দুপুর দেড়টার দিকে হঠাৎ গুদাম থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয় ফায়ার স্টেশনে খবর দিয়ে আগুন নেভানোর চেষ্টা চলানো হয়। পরে শ্রীপুর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন।

গুদামে শতাধিক পিস ফ্রিজ, শতাধিক টিভি এবং এসি ছাড়াও বিভিন্ন ইলেক্ট্রনিকস পণ্য ছিল। আগুনে ওইসব পণ্য পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে প্রকৃত ক্ষয়ক্ষতির পরিমাণ তিনি জানাতে পারেননি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক আব্দুল হামিদ জানান, খবর পেয়ে শ্রীপুর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের চারটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রায় সাড়ে ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নির্ণয় করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত