ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:১০

প্রিন্ট

স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
বরিশাল প্রতিনিধি

মাদারীপুরের কালকিনি থেকে এক স্কুলছাত্রীকে অপহরণ করে বরিশালের গৌরনদী উপজেলার গোরক্ষডোবা গ্রামে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা মঙ্গলবার রাতে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বুধবার বিকেলে ধর্ষণে সহযোগিতা করায় ইতি দাস নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ। একই সময় উদ্ধার করা নির্যাতিতাকে পরীক্ষার জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া জানান, গত ২১ সেপ্টেম্বর পার্শ্ববর্তী কালকিনি উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যালের এক ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাচ্ছিলো। সোনা মন্ডল তার সহযোগিদের নিয়ে ওই ছাত্রীর পথরোধ করে। এরপর জোরপূর্বক ওই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে সোনা মন্ডল তার নিকটতম আত্মীয় উপজেলার বার্থী ইউনিয়নের গোরক্ষডোবা গ্রামে দাসের বাড়িতে আটকে ধর্ষণ করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর এজাহারভুক্ত আসামি ইতি দাসকে কটকস্থল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রধান অভিযুক্ত সোনা মন্ডলকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

অপহরণ ও ধর্ষণের অভিযোগ অস্বীকার করে সোনা মন্ডলের নিকটতম আত্মীয় নিখিল ভক্ত বলেন, এটি একটি প্রেমঘটিত বিষয়। ছাত্রীর বাবা মিথ্যা অভিযোগ দিয়ে মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন:

‘ধর্ষিত সমাজে’ নারীরা কোথায় যাবে?

প্রাইভেট পড়াতে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ শিক্ষকের

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত