ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এম‌সি কলেজে ধর্ষ‌ণ: ৫ দিনের রিমান্ডে তারেক

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৪

এম‌সি কলেজে ধর্ষ‌ণ: ৫ দিনের রিমান্ডে তারেক

সিলেটের এম‌সি কলে‌জ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি তারেকুজ্জমান তারেককেও ৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

বুধবার বিকাল ৪টায় তাকে সিলেটের সিএমএম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে তা বিবেচনায় নিয়ে বিচারক মো. আবুল কাশেম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার অমূল্য কুমার চৌধুরী।

এদিকে প্রথম থেকে এ মামলায় আসামিপক্ষের কোন আইনজীবী আদালতে ওঠেননি। আদালতে না ওঠার ব্যপারে দৃঢ় প্রতিজ্ঞ আইনজীবীরা। পুণ্যভূমি সিলেটের মাটিকে কলুষমুক্ত ও আসামিদের শাস্তি নিশ্চিত করতে আইনজীবীরা আসামিপক্ষের হয়ে আদালতে না দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. নওশাদ আহমদ চৌধুরী।

আরও পড়ুন: ৬ নম্বর আসামি মাসুম পাঁচদিনের রিমান্ডে

এর আগে দুপুরে আরেক আসামি মাহফুজুর রহমান মাসুমকে আদালতে নেয়া হলে তাকেও ৫ দিনের রিমান্ড দেন আদালত। এ নিয়ে মামলায় আটক ৮ আসামিকেই ৫ দিন করে রিমান্ডে নেয়া হলো।

সিলেটের এমসি কলে‌জ ছাত্রাবাসে আলোচিত গৃহবধূ ধর্ষণের ঘটনায় এ পর্যন্ত ৮ জন গ্রেপ্তার হয়েছেন। এর মধ্যে এজাহারভুক্ত ৬ জন ছাড়া আটক বাকি দুজনকেও এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হলো- সাইফুর রহমান, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল হাসান, মাহফুজুর রহমান মাসুম, রাজন, আইনুদ্দিন ও সর্বশেষ তারেক। যারা সবাই রিমান্ডে রয়েছেন।

আরও পড়ুন: চুল-দাড়ি কেটেও রক্ষা হলো না ধর্ষক তারেকের!

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত