ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, পলাতক শিক্ষক

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ০৯:৪৫  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২০, ১০:১৯

শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, পলাতক শিক্ষক

সাভারের আশুলিয়ায় মাদরাসার এক শিশু (৮) শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে মাদরাসার শিক্ষক আব্দুল আজিজ পলাতক রয়েছেন। তবে স্থানীয়দের অভিযোগ, মাদরাসার ভবন মালিক অভিযুক্ত ওই শিক্ষককে পালাতে সহায়তা করেছেন।

মঙ্গলবার গাজীরচট আয়নাল মার্কেট এলাকার দারুল কুরআন নূরানী হাফিজিয়া মডেল মাদরাসায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুটির মা জানান, আয়নাল মার্কেট এলাকায় ভাড়া বাসায় থেকে তিনি গার্মেন্টে চাকরি করেন। তার স্বামী পেশায় একজন রিকশাচালক। প্রতিদিনের মতো মঙ্গলবার সকাল ৭টায় তাদের ছোট্ট মেয়েকে ওই মাদরাসায় রেখে কাজে চলে যান তারা। পরে সন্ধ্যায় মেয়েকে বাসায় নিয়ে গেলে ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করে সে।

রিকশাচালক বাবা জানান, সন্ধ্যার পর সবার ছুটি হয়ে গেলে তার মেয়েকে চকলেটের প্রলোভন দেখিয়ে নিজ কক্ষে নিয়ে যান শিক্ষক আব্দুল আজিজ। পরে তার মেয়েকে ধর্ষণচেষ্টা করেন ওই শিক্ষক। কিন্তু লোকজনের উপস্থিতি টের পেয়ে শিশুটিকে বাসায় পাঠিয়ে দেন শিক্ষক আজিজ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি আরও জানান, ওই মাদরাসা শিক্ষকের কু-কীর্তি জানাজানির পর বাড়িওয়ালা আব্দুর রাজ্জাক ও স্থানীয় মাদবররা অভিযুক্ত শিক্ষককে বাড়ির একটি কক্ষে তালাবদ্ধ করে রাখেন। কিন্তু পরে বাড়ির মালিক তাকে কৌশলে ছেড়ে দেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সাথে তাদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন- তরুণীর জোগান দিতো বান্ধবী, ধর্ষণ করতো চান্দু

গির্জায় কিশোরীকে ধর্ষণ, ফাদার গ্রেপ্তার

রক্ত পরীক্ষার কথা বলে ক্লিনিকে নিয়ে ধর্ষণ

স্বামীর সামনেই স্ত্রীকে ধর্ষণ করল ছাত্রলীগের কর্মীরা

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত