ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৫:১০

প্রিন্ট

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। তাদের একজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় এবং অপরজন শ্রীপুর মধ্য বাজার এলাকায় পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

বৃহস্পতিবার কাভার্ডভ্যানের চাপায় নিহত কাজল (৬০) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার নাঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে। পুকুরের পানিতে ডুবে নিগত সামিয়া (৪) খাতুন শ্রীপুর পৌর এলাকার মধ্যপাড়া এলাকার শুক্কুর আলীর মেয়ে।

মাওনা হাইওয়ে থানার সার্জেন্ট মো. শিপলু জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়নপুর এলাকায় ময়মনসিংহগামী একটি কভার্ডভ্যান যাত্রীবাহী এক অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মো. কাজল (৬০) মারা যান। এ ঘটনায় আরো তিনজন অটোযাত্রী আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানা যায়নি। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

কভার্ডভ্যান ও তার চালক জাকারিয়াকে (২৫) আটক করে করেছে পুলিশ। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

নিহত শিশু সামিয়ার বাবা শুক্কুর আলী জানান, বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর রেলস্টেশন জামে মসজিদের পুকুরের পাড়ে খেলতে গিয়ে সামিয়া নিখোঁজ হয়। কোথাও খুঁজে না পেয়ে ওই পুকুরে তল্লাশি চালিয়ে তার মরদেহ পাওয়া যায়।

এদিকে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত