ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

‘নগদ’র টাকা নিয়ে সেলস অফিসার উধাও!

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৭:২৪

‘নগদ’র টাকা নিয়ে সেলস অফিসার উধাও!
প্রতীকী ছবি

গাজীপুরে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং ‘নগদ’ এর ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গেছে এক সেলস অফিসার।

এ ঘটনায় বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

ব্রাদার্স স্টীল টেডার্সের মালিক মোঃ মহি উদ্দিন জানান, তিনি মহানগরীর চান্দনা চৌরাস্তায় বাগদাদ তানজিয়া টাওয়ারে অবস্থিত বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং ‘নগদ’ এর সদর এলাকার অথরাইজড ডিস্ট্রিবিউটর। তার প্রতিষ্ঠানে নাঈম ইসলাম (২২) নামে এক যুবক সেলস অফিসার হিসেবে কর্মরত ছিল।

গত ২৮ ও ২৯ সেপ্টেম্বর সেলস অফিসার নাঈম ওই প্রতিষ্ঠানের ডিডিটাল মোবাইল ব্যাংকিং ‘নগদ’ এর ১৩ লাখ ৭১ হাজার টাকা মার্কেট থেকে উঠিয়ে তা নিয়ে উধাও হয়ে যায়। সে জামালপুর জেলার বক্সীগঞ্জ থানার সূর্য্যনগর গ্রামের আঃ সাত্তারের ছেলে। বৃহস্পতিবার বিকাল পর্যন্ত নাঈমের কোন সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ ঘটনায় প্রতিষ্ঠানের ম্যানেজার আরিফুর রহমান খান বাদী হয়ে নাঈম ইসলাম এবং তার সহযোগী অজ্ঞাতনামা একজনকে আসামি করে বাসন থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে বাসন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে এবং আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত