ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৭:৩৯

প্রিন্ট

বৃদ্ধকে কুপিয়ে হত্যা: ৭ মামলার আসামি চেয়ারম্যান গ্রেপ্তার

বৃদ্ধকে কুপিয়ে হত্যা: ৭ মামলার আসামি চেয়ারম্যান গ্রেপ্তার
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগে চেয়ারম্যানসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ১২ নং স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ হোসেন সিদ্দিকী ইরাদ, বাট্রা গ্রামের সোহেল, ফুলপুর উপজেলার শাজাহান ওরফে সাজু। নিহত আব্দুল কাদিরের বাড়ি উপজেলার স্বদেশী ইউনিয়নের গাজিপুর গ্রামে হাজী আয়ুব আলীর ছেলে।

এ বিষয়ে ওসি মাহমুদুল হাসান বলেন, চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে হত্যা, মাদক ও চাঁদাবাজীসহ ৭ মামলা চলমান রয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকায় আমরা চেয়ারম্যানসহ ৩ জনজনকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের ধরতে করতে অভিযান অব্যাহত আছে।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন বিকেলে কংশ নদী থেকে ড্রেজিংয়ের মাধ্যমে উত্তোলিত বালু আনতে গাড়ি পাঠায় স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ। উত্তোলিত বালুগুলো নিহতের নিজস্ব জমিতে থাকার কারণে বাধা দেন নিহত আঃ কাদির ও তার স্বজনরা। এ খবর শুনে ইউপি চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে রাম দা হাতে নিয়ে অর্তকিত হামলা চালায়।

হামলায় বাধা দেয়ার সময় আঃ কাদিরকে ঘটনাস্থলে রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ ও তার সহচররা। পরে পাশের উপজেলা ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আব্দুল কাদিরের ছেলে ফরিদ মিয়া বাদী হয়ে ১৬ জনকে আসামি করে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত