ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেলো স্বামী

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৪:৫২

স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেলো স্বামী

জামালপুরে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। রোববার রাত ১০টার দিকে শহরের কম্পপুর মধ্যপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

স্ত্রীকে হত্যা করার পর বাড়ি ছেড়ে পালিয়ে গেছে ওই স্বামী সাঈদ আলী। রাতেই নিহত স্ত্রী ফাতেমার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, সাঈদ আলী জামালপুর শহরের ২ নং ওয়ার্ডের কম্পপুর মধ্যপাড়া এলাকায় নিজ ঘরের সামনের কক্ষে অবস্থিত মুদিদোকানের আয় দিয়ে জীবিকা নির্বাহ করেন। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক। ফাতেমা (৩৫) তার চতুর্থ স্ত্রী। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

ঘটনার দিন বিকেলেও স্ত্রী ফাতেমাকে মারধর করেন সাঈদ আলী। এর জের ধরে রোববার রাত ১০টার দিকে সাঈদ আলী তার দোকান বন্ধ করে শোবার কক্ষে যায়। এ সময় ভেতর থেকে দরজা বন্ধ করে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী ফাতেমার বুকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সময় ওই কক্ষে তাদের তিন সন্তানের মধ্যে দ্বিতীয় মেয়ে সাদিয়া ও ছোট ছেলে শাহাদাত বিছানায় ঘুমিয়ে ছিল। তাদের নবম শ্রেণি পড়ুয়া বড় মেয়ে সাবিনা ঘরের বাইরে ছিল। সাবিনা কিছু বুঝে ওঠার আগেই বাবা সাঈদ আলী ঘরের বাইরে থেকে দরজায় তালা দিয়ে চলে যায়। বাইরে থেকে দরজায় তালা দেয়া থাকায় সন্দেহ হলে সাবিনা চিৎকার করে প্রতিবেশীদের ডাকাডাকি করে। প্রতিবেশীরা তালা ভেঙে ভেতরে গিয়ে ফাতেমাকে ঘরের মেঝেতে রক্তাক্ত মৃত অবস্থায় দেখতে পান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, ঘটনার পর বাড়ি ছেড়ে পালিয়েছেন সাঈদ আলী। ফাতেমার বুকের বাম পাশে রক্তাক্ত ক্ষত রয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সাঈদ আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত