ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পিরোজপুরে চীনা নাগরিক হত্যা, মূল আসামি গ্রেপ্তার

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২০, ০৯:৪৭  
আপডেট :
 ০৮ অক্টোবর ২০২০, ১০:২২

পিরোজপুরে চীনা নাগরিক হত্যা, মূল আসামি গ্রেপ্তার

পিরোজপুরে বেকুটিয়ায় নির্মাণাধীন বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে কর্মরত লাওফান (৫৮) নামের এক চীনা নাগরিককে ছুরিকাঘাতে খুনের ঘটনায় প্রধান আসামি সিরাজ শেখকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বেকুটিয়া এলাকার গুয়াবাড়িয়া থেকে ডিবি ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এর আগে ওই রাতে ওই চীনা নাগরিককে হত্যার অভিযোগে চাওতিং হুয়া বাদী হয়ে পিরোজপুর সদর একটি হত্যা মামলা দায়ের করেন।

আটক সিরাজ শেখ ওই গ্রামের আ: ছত্তার শেখের পুত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম বাদল গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার সন্ধ্যায় পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা গ্রামে নির্মাণাধীন বেকুটিয়া সেতু এলাকায় লাওফান ছুরিকাঘাতে জখম হন। এরপর পিরোজপুর সদর হাসপাতালে নেওয়ার পর লাও ফান সন্ধ্যা সোয়া সাতটার দিকে মারা যান।

জানা গেছে, খুন হওয়া লাওফান পিরোজপুরের কচা নদীর ওপর নির্মাণাধীন অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না রেলওয়ে ১৭ ব্যুরো গ্রুপ লিমিটেডের সাব-কনট্রাক্টর ও টেকনিশিয়ান ছিলেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রকল্প এলাকার ভেতরে শ্রমিকদের বেতন দিতে বের হয়ে ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। এ সময় তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকা ও সাইকেল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় লাওফানের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যায়।

আরও পড়ুন- সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কিশোর খুন

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত