ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

ভাতিজিকে ধর্ষণ, আ.লীগ নেতা গ্রেপ্তার

  ফেনী প্রতিনিধি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২০, ১০:৫৬  
আপডেট :
 ০৯ অক্টোবর ২০২০, ১১:০৮

ভাতিজিকে ধর্ষণ, আ.লীগ নেতা গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে ১২ বছর বয়সী ভাতিজিকে ধর্ষণের অভিযোগে তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মতিগঞ্জ ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির বসতঘর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

নয়ন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, তমিজ উদ্দিন নয়নের বাড়ির সামনে একটি ফার্নিচারের দোকান রয়েছে। ১ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে তার দোকানের এক কর্মচারীর ৭ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় দোকানে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে নয়ন। এ ঘটনা কাওকে না জানানোর জন্য হত্যার হুমকিও দেয় নয়ন।

বিষয়টি নয়নের স্ত্রী দেখে ফেললে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর জেরে স্ত্রীকে মারধরও করে নয়ন। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই ছাত্রী তার বাবা-মায়ের কাছে ঘটনা খুলে বলে।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. আবদুর রহিম সরকার জানান, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রাতেই তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, আজ শুক্রবার ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করানো হবে। পরীক্ষা শেষে তাকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে নেওয়া হবে। একই সঙ্গে অভিযুক্ত তমিজ উদ্দিনকেও আদালতে হাজির করা হবে।

আরও পড়ুন- বড়বোনের সঙ্গে প্রেম, ছোটবোনকে ধর্ষণ!

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত