ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

পিস্তল হাতে এমপির ছবি ফেসবুকে ভাইরাল

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ১১:৩৩

পিস্তল হাতে এমপির ছবি ফেসবুকে ভাইরাল

বগুড়া-৭ আসনের বহুল আলোচিত সংসদ সদস্য (এমপি) রেজাউল করিম বাবলুর পিস্তল হাতে ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে ফেসবুকে নানা মন্তব্য করা হচ্ছে।

জেলার সর্বত্র আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। তবে এমপি বাবলু টের পেয়ে ফেসবুক থেকে ছবিটি সরিয়ে নিয়েছেন। ফলে শুক্রবার থেকে ছবিটি আর দেখা যাচ্ছে না।

২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনে বিএনপির সমর্থন নিয়ে বগুড়া-৭ (গাবতলী-শাহজাহাপুর) আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়া বাবলু তার হাতে থাকা অস্ত্রটি বৈধ বলেও জানিয়েছেন তিনি। এই ছবি ফেইসবুকে যাওয়ার জন্য রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছেন তিনি।

পিস্তল হাতে ছবি প্রসঙ্গে রেজাউল করিম বাবলু ওরফে শওকত আলী গোলবাগী জানান, স্বতন্ত্র এমপি নির্বাচিত হওয়ার পর তার শত্রুর সংখ্যা বেড়ে গেছে। বিভিন্ন পেশার মানুষ তার সঙ্গে শত্রুতা শুরু করেছেন। সরকার থেকেও বডিগার্ড দেয়া হয়নি। তাই নিজের নিরাপত্তার জন্য তিনি ঢাকার একটি দোকান থেকে ৭৫ হাজার টাকায় একটি পিস্তল কিনেছেন। পিস্তলটি কেনার সময় তার সঙ্গে ১৫ থেকে ২০ জন ছিলেন। তাদের কেউ হয়তো পিস্তলটির ছবিটি ফেসবুকে শেয়ার করেছেন।

তবে তার ফেসবুক আইডিতে ছবিটির অবস্থান প্রসঙ্গে তিনি বলেন, ছবিটি তার আইডিতে ছিল না। অন্যের আইডিতে পোস্ট দেয়া হয়েছে।

পিস্তল হাতে এমপির ছবি প্রসঙ্গে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, আগ্নেয়াস্ত্রের লাইসেন্স প্রদানের শর্তে স্পষ্ট উল্লেখ আছে- বিনা প্রয়োজনে অস্ত্র প্রদর্শন করা যাবে না। এমপি বাবলু অনেক আগে আগ্নেয়াস্ত্রের লাইসেন্সের জন্য আবেদন করেছেন। এ ব্যাপারে পুলিশ ক্লিয়ারেন্সও দেয়া হয়েছে।

আরো পড়ুন: বগুড়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেপ্তার ২

আরো পড়ুন: বগুড়া উপ-নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত