ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক নিহত

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২০, ১৯:৩৬

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক নিহত
ছবি: প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে শিবপুর উপজেলার চরসুজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই এলাকাবাসী ঘাতক মামুনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে।

নিহত আরিফুল ইসলাম রুবেল (২৭) চরসুজাপুর গ্রামের জালাল উদ্দিন মোল্লার ছেলে। সে পুটিয়া ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির সীমানা ও জমি সংক্রান্ত বিষয় নিয়ে নিহত আরিফুল ইসলাম রুবেল এর বাবা নূরু উদ্দিন মোল্লার সাথে একই গ্রামের মামুনদের দণ্ড চলে আসছিল। সম্প্রতি মামুন নুরুউদ্দিন জমিতে বাউন্ডারী ওয়াল দেন। এ নিয়ে উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেন। বিষয়টি সমাধানের জন্য নিহতের বাবা শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানের নিকট দারস্থ হয়। এরই জেরে মঙ্গলবার দুপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়াম্যানের উপস্থিতিতে সালিস বৈঠক হয়। সালিসে নিহত রুবেলদের পক্ষে রায় দেন বিচারকরা। কিন্তু বিচার মানতে নারাজ প্রতিপক্ষ।

পরে সালিস শেষে বিচারকরা চলে যাওয়ার পর মামুন অতর্কিতভাবে দেশীয় অস্ত্র সাবল নিয়ে রুবেলের গলায় আঘাত করে। তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হয়ে তাকে ঢাকায় পাঠান কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পর পরই স্থানীয়রা ঘাতক মামুনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

নিহতের ভাই দীপু বলেন, সালিস শেষ হয়েছে। আমাদের পক্ষে রায় হয়েছে। পরে সিমানা নির্ধারণ করা হচ্ছিল। এসময় হঠাৎ প্রতিপক্ষ মামুন এসে সাবল দিয়ে রুবেলের গলায় ছুরিকাঘাত করেন। পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

শিবপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম বাংলাদেশ জার্নালকে বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে হত্যাকান্ড সংগঠিত হয়েছে। ঘটনার পরপরই ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা গ্রহণের প্রস্তুতি নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> স্বর্ণকিশোরীর ওপর হামলা, স্কাউট সদস্য কারাগারে

> গলায় কিরিচ ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

> মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু

> স্যোশাল মিডিয়ায় ‘অপপ্রচার’ নিয়ে সতর্কবার্তা

> ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাত

> ধর্ষণের নতুন আইনে যা বলা হয়েছে

> নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

  • সর্বশেষ
  • পঠিত