ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

এমপি নিক্সনের বিচারের দাবিতে ভাঙ্গায় মানববন্ধন

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২০, ১৫:৪৭

এমপি নিক্সনের বিচারের দাবিতে ভাঙ্গায় মানববন্ধন

স্বতন্ত্র এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদসভা করেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

বৃহস্পতিবার বেলা ১১টায় ভাঙ্গা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ও এসিল্যান্ডকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ ও একজন নারী ইউএনওর সাথে অসদাচরণের প্রতিবাদ জানান মানববন্ধনে থাকা বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান, সোবাহান মুন্সী, ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মীর হাসমত আলী, ভাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা তার বক্তৃতায় বলেন, স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরী গত ১০ অক্টোবর ফরিদপুর জেলা প্রশাসক, ভাঙ্গার এসিল্যান্ড ও চরভদ্রাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছে। তার প্রতিবাদে ও বিচার দাবিতে আমাদের আজকের এই মানববন্ধন। অবিলম্বে নিক্সন চৌধুরীকে আইনের আওতায় এনে শাস্তি দেয়ার দাবি করছি।

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মীর হাসমত আলী বলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার একজন মুক্তিযোদ্ধার সন্তান। তাকে এমপি সাহেব রাজাকার বলেছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত