ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭ আপডেট : ২৩ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৭:৪০

প্রিন্ট

নিয়োগ বাণিজ্য: টিইও ও সুপারের বিচারের দাবি

নিয়োগ বাণিজ্য: টিইও ও সুপারের বিচারের দাবি
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বনগ্রাম ইসলামিয়া মাদ্রাসায় নিয়োগ বাণিজ্য এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও মাদ্রাসা সুপারের দুর্নীতি ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মহারাজপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ এ কর্মসূচী পালন করে।

রোববার বেলা ১২টার দিকে মাটিয়া ব্রিজ বাজারের সড়কের উপর দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে এলাকাবাসী। নুরল হক মাতুব্বরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মানববন্ধন চলাকালে মোল্যা এনাম, ভূট্টো মুন্সী, শাহাজাহান মাতুব্বর, শাহাবুদ্দিন মাতুব্বর বক্তব্য রাখেন।

সময় বক্তারা বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদত হোসেন মোল্যাকে ৭ লাখ টাকা দিয়ে ম্যানেজ করে মাদ্রাসা সুপার মাওলানা মো: ইউনুছ আলী ছোট ভাই রফিকুল ইসলামের পরিচয়পত্র দিয়ে বড় ভাই নজরুল ইসলামকে চাকরি দেয়। দ্রুত দুর্নীতিবাজ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও মাদ্রাসা সুপারের দুর্নীতি ও বিচারের দাবি জানায় তারা।

পরে মানববন্ধন শেষে ওই স্থান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই মাদ্রাসার সামনে গিয়ে শেষ হয়।

এ ব্যাপারে বনগ্রাম ইসলামিয়া মাদ্রাসার সুপার মাওলানা মো. ইউনুছ আলীর বক্তব্য জানতে মাদ্রাসা গেলে তাকে পাওয়া যায়নি।

তবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদত হোসেন মোল্যা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মাদ্রাসায় নিয়োগ কমিটির একজন সদস্য মাত্র তিনি। তার নিয়োগ দেয়ার কোন এখতিয়ার নেই।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত