ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৯:২৫

প্রিন্ট

বগুড়ায় ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

বগুড়ায় ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট এলাকায় এক গৃহবধূর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করেছে সাইফুল ইসলাম (২৮) নামে এক ব্যক্তি। ধর্ষিতার চিৎকারে প্রতিবেশীরা ধর্ষককে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। শনিবার দিবাগত রাতে শেরপুরে ঘটনাটি ঘটে।

ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে রোববার সকাল ১০টায় থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া গ্রামের শাহ আলী জামাদারের ছেলে। সে পেশায় রাজমিস্ত্রি।

মামলা সূত্রে জানা যায়, লম্পট সাইফুল ইসলাম এই গৃহবধূকে উত্যক্ত করে আসছিল। এমনকি একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাবও দেন। কিন্তু তার প্রস্তাবে রাজী না হওয়ায়। ঘটনার দিন সন্ধ্যা অনুমান সাড়ে সাতটার দিকে প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমাতে যান।

একপর্যায়ে রাত নয়টায় বাথরুম সারার জন্য ঘর থেকে বের হন। আর এই সুযোগে আগে থেকেই ওঁৎ পেতে থাকা লম্পট সাইফুল ইসলাম ওই গৃহবধূর ঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকেন। পরে গৃহবধূ বাহির থেকে ঘরে প্রবেশ করা মাত্র তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে আশে পাশের লোকজন এসে ধর্ষক সাইফুল ইসলামকে হাতেনাতে ধরে গণধোলাই দেয়। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে, স্থানীয়রা ধর্ষককে পুলিশে সোপর্দ করেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা নেয়া হয়েছে। ধর্ষিতা গৃহবধূকে পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত