ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ঈশান হত্যার আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৬:৫১

ঈশান হত্যার আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সামাজিক সংগঠনের সেচ্ছাসেবী ঈশান হত্যার বিচার ও দ্রুত আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর আশুগঞ্জ উদ্যোগে মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্বর এলাকায় এই

মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আশুগঞ্জের ১৭টি সামাজিক সেচ্ছাসেবক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, এলাকাবাসীর ও ঈশানের পরিবারের সদস্যরা অংশ নেন।

মানববন্ধনে নিহত ঈশানের বাবা মিজানুর রহমান, মা আকলিমা আখি বেগম, প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবু দাউদ অপি, ব্লাড ফর আশুগঞ্জ সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান রিপন, হাসান ইমরান, আশ্রয় বিদ্যাপীঠ সংগঠনের উপদেষ্টা এরশাদসহ সামাজিক সেচ্ছাসেবী সংগঠন গুলোর সদস্যরা বক্তব্য রাখেন।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশটি সঞ্চালনা করেন ব্লাড ফর আশুগঞ্জ সংগঠনের উপদেষ্টা ইকরান আহমেদ রোমন ও রাহাদ খান। বক্তারা ঈশানের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর আশুগঞ্জের লালপুরে নৃশংসভাবে হত্যা করা হয় নিহত ঈশানকে। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে ২১জনকে আসামি করে থানায় মামলা করলেও ১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিরা এখনো ধরা ছোঁয়ার বাহিরে আছে। তাই দ্রুত তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত