ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সাতক্ষীরায় ৪ খুন: আরও তিন আসামি গ্রেপ্তার

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ২৩:৪৭

সাতক্ষীরায় ৪ খুন: আরও তিন আসামি গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা মামলায় আরও তিন আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি। মঙ্গলবার সন্ধ্যায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ নিয়ে নৃশংস এই হত্যা মামলায় নিহত শাহিনুর রহমানের ভাই রায়হানুল ইসলামসহ ৪ জনকে গ্রেপ্তার করা হলো।

সাতক্ষীরা সিআইডির এসপি আনিছুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো কলারোয়া উপজেলার খলসি গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুর রাজ্জাক (২৮), আবুল কাশেমের ছেলে আব্দুল মালেক (৩৫) ও একই গ্রামের আসাদুল ইসলাম (২৭)।

তাদের মধ্যে রাজ্জাক ও মালেক নিহত শাহিনুরের নিকট প্রতিবেশী এবং আসাদুল ইসলাম নিহত শাহিনুরের হ্যাচারীর কর্মচারী বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর ভোর রাতে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের শাহাজান আলীর ছেলে মৎস্য হ্যাচারী মালিক শাহিনুর, স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহী ও মেয়ে তাসনিম সুলতানাকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

এ সময় নারকীয় এই হত্যাকাণ্ডের মধ্যে ঘাতকদের হাত থেকে বেঁচে যায় তাদের চার মাসের শিশু কন্যা মারিয়া সুলতানা। যার দায়িত্বভার নিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। তিনি ওই শিশুর চিকিৎসা ও বেড়ে ওঠার সব ব্যয়ভার বহন করবেন বলে ঘোষণা দিয়েছেন। শিশুটি বর্তমানে হেলাতলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য নাসিমা খাতুনের হেফাজতে রয়েছে।

আরও পড়ুন-

সাতক্ষীরায় ৪ খুন: কেমন আছে বেঁচে যাওয়া শিশুটি (ভিডিওসহ)

একই পরিবারের ৪ জনকে জবাই করে হত্যা

সাতক্ষীরায় চার খুন: ৫ দিনের রিমান্ডে রায়হানুল

৪ জনকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত