ঢাকা, মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৩০ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৯:৩৩

প্রিন্ট

নারায়ণগঞ্জে স্টিল মিলে দগ্ধ দুই শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জে স্টিল মিলে দগ্ধ দুই শ্রমিকের মৃত্যু
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার প্রিমিয়ার স্টিল মিলসে দগ্ধ হয়ে দুই শ্রমিক মারা গেছেন। উত্তপ্ত তরল লোহা ছিটকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৪ জন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার সকালে একজনের মৃত্যু হয় এবং বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা আলোদিয়ার বাজার এলাকার বাসিন্দা ৪৫ বছর বয়সী শ্রমিক মিজানুর রহমান ও ৩০ বছর বয়সী শ্রমিক মো. ফাহিম। উভয়েরই শরীরের ৯০ ভাগ দগ্ধ হয়ে যায়। শাকিল, আবু সিদ্দিক, রফিক মিয়া ও রাজু নামের আরও ৪ জন শ্রমিক গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বলেন, প্রিমিয়ার স্টিল মিলস নামে কারখানায় উত্তপ্ত তরল লোহা ছিটকে ৬ শ্রমিক দগ্ধ হয়। তাদের হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মিজানুর রহমানকে মৃত ঘোষণা করে ও তিনজনকে হাসপাতালে ভর্তি করে। এছাড়াও আরো দুইজনকে প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ফাহিম মারা গেছে। এখনো চিকিৎসাধীন রয়েছেন শাকিল (২০) ও আবু সিদ্দিক (৩০)। তাদের শরীরের প্রায় ৯০ ভাগ পুড়ে গেছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলাদেশ জার্নালকে বলেন, মিজানুর রহমান ও ফাহিম নামের দুই শ্রমিক নিহত হয়েছে। আরো ৪ জন চিকিৎসাধীন। এ ঘটনায় মালিকপক্ষের কাউকে পাওয়া যায়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত