ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ২০:৪৮

প্রিন্ট

গাজীপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

গাজীপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর এলাকায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক মামলার বরাত দিয়ে জানান, কালীগঞ্জ উপজেলার খৈড়া (কোনাপাড়া) গ্রামের ফজর আলী শেখের ছেলে মো. ফারুক (৪৫) ২০০৭ সালে ওই নারীর স্বামীকে জমি কিনে দেয়ার কথা বলে ৭ লাখ টাকা নেয়। কিন্তু সে অদ্যবদি কোন জমি কিনে দেয়নি। উপরন্তু ফারুক ভিক্টিমের স্বামীর অবর্তমানে ছেলেকে ও ভিক্টিমকে হত্যার হুমকি দিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছে।

গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় ফারুক ভিক্টিমের বসতঘরে ঢোকে এবং জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ব্যাপারে কাউকে না বলার হুমকি দিয়ে চলে যায় ফারুক। সেও ভয়ে কাউকে কিছু জানায়নি।

আবারও গত ২২ অক্টোবর ওই গৃহবধূ মাগরিবের নামাজ পড়ার জন্য বাড়ির পাশে অজু করতে যান। এ সময় আবারও ফারুক ছেলেকে হত্যার হুমকি দিয়ে কু-প্রস্তাব দেয়। কু-পস্তাবে রাজি না হওয়ায় তাকে চুলের মুঠি ধরে মারধর এবং অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে।

এক পর্যায়ে পরনের কাপড় টেনে-হেঁচড়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভিক্টিম ডাকচিৎকার শুরু করলে ছেলেসহ স্বজনরা এগিয়ে গেলে ফারুক মা-ছেলেকে গলাকেটে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে কালীগঞ্জ থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, ঘটনার পর থেকে ফারুক পালিয়ে বেড়াচ্ছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত