ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ২৩:৫৪

প্রিন্ট

পাবনায় চলতে চলতেই উল্টে গেল বিয়ের বাস

পাবনায় চলতে চলতেই উল্টে গেল বিয়ের বাস
ছবি: প্রতিনিধি
পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে বিয়ের গাড়ি উল্টে বর আবুল কালাম (৩৫) সহ অন্তত ১৫ জন আহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে গাড়িতে থাকা দুই শিশুও।

শুক্রবার রাত পৌনে আটটায় চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, উপজেলার দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের মাদারী মন্ডলের ছেলে আবুল কালাম মন্ডলের বিয়ে হয় একই উপজেলার ফৈলজানায়। সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান শেষে বরযাত্রীবাহি বাসটি বরের বাড়ি ফিরছিল। পথিমধ্যে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাহাদুরপুর গ্রামের জনৈক আলাউদ্দিনের বাড়ির পাশের পুকুরের পাশে উল্টে যায়।

চাটমোহর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মঈনুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে বাংলাদেশ জার্নালকে জানান, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। পথে ঘাটেও লোকজন কম ছিল।

তিনি জানান, গাড়ি উল্টে যাওয়ার পর ভিতরে আটকা পড়াদের চিৎকারে আশেপাশের বাড়ি থেকে লোকজন ছুটে এসে তাদের বাসের ভিতর থেকে উদ্ধার করেন।

উদ্ধারকারী কয়েকজনের বরাত দিয়ে স্টেশন অফিসার মঈনুর রহমান জানান, বর কালাম হাতে আঘাত পেয়েছেন। এছাড়া গাড়িতে থাকা থাকা দুই শিশুসহ অন্তত ১৫ জন কম- বেশি আহত হয়েছেন।

চাটমোহর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মঈনুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। ততক্ষণে স্থানীয়রা বরযাত্রীদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসার ব্যবস্থা করে। তারা ঘটনাস্থলে গিয়ে বরযাত্রীর কোনো সদস্যর দেখা পাননি।

এদিকে খবর পেয়ে চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সৈকত ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শনে যান।

ওসি আমিনুল ইসলাম জানান, রাত ১০টা পর্যন্ত পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছিল। ঘটনাস্থলে থাকা থানার উপ- পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের ভিতরে বা চাপা পড়া কাউকে পাননি। তবে বাসটি তোলার জন্য ক্রেন দরকার হওয়ায় বাসটি সরানো যায়নি।

চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সৈকত ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। রাত ১০টার সময় ঘটনাস্থল থেকে ফিরেছেন। অন্ধকার ও বৃষ্টিতে কিছুই ঠিকমত দেখা যাচ্ছিল না। তবে গাড়ির মধ্যে বা চাপা পড়ে থাকা কাউকে পাওয়া যায়নি। গাড়িটি উদ্ধারের জন্য পরিবহন মালিকের সাথে যোগাযোগ করা হচ্ছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছেন:

> ধর্ষণের পর গর্ভপাত: কবর থেকে তুলে ডিএনএ সংগ্রহ

> নাতনিকে ধর্ষণ চেষ্টা, নানাকে গাছে বাঁধল জনতা!

> দুই বিদেশি নাগরিককে আটক করেছে র‌্যাব

> ২০ পরিবারের চলাচলের রাস্তা আটকে দিলেন প্রধান শিক্ষক!

> ব্রাহ্মণবাড়িয়ার আলাউদ্দিন, হেলিকপ্টারে গেলেন বাড়ি!

> বেনাপোল বন্দর পরিদর্শনে দিল্লিতে নিযুক্ত হাইকমিশনার

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত