ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মিরপুরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

  নগর প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ০৫:২৩

মিরপুরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
ফাইল ছবি

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিপন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক, রিপন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে মিরপুর বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ক্যাম্প পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এক নারী ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাতে ১১টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গিয়েছে। বিস্তারিত আর কিছুই বলতে পারেনি ওই নারী। শুধু এ কথাই বলেছে, মিরপুর বড় মসজিদের সামনে রিপনকে ছুরিকাঘাত করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে। আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, হাসপাতাল থেকে খবর পেয়েছি, একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বিস্তারিত এখনও কিছু জানতে পারেনি। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওসি আরো জানান, যে নারী রিপনকে ঢাকা মেডিক্যালে নিয়ে এসেছেন তার সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ওই নারীর ছেলে রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।

এদিকে, খবর পেয়ে রিপনের বড়ভাই একরামুল হক হাসপাতালে ছুটে আসে। তিনি জানান, রিপন কারওয়ানবাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতো। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করতো। রিপন কেন মিরপুর গিয়েছে তা জানি না। শুনেছি এক নারী রক্তাক্ত অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে এসেছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছেন:

> ধর্ষণের পর গর্ভপাত: কবর থেকে তুলে ডিএনএ সংগ্রহ

> নাতনিকে ধর্ষণ চেষ্টা, নানাকে গাছে বাঁধল জনতা!

> শাহজালালে ৫ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

> পাবনায় চলতে চলতেই উল্টে গেল বিয়ের বাস

> আবারো বৃত্তাকার নৌপথ চালুর বিষয়ে ভাবছে সরকার

> দুই বিদেশি নাগরিককে আটক করেছে র‌্যাব

> আওয়ামী লীগ নেতার স্ত্রীর নির্যাতনে গৃহকর্মী শিশুর মৃত্যু

> ২০ পরিবারের চলাচলের রাস্তা আটকে দিলেন প্রধান শিক্ষক!

> ব্রাহ্মণবাড়িয়ার আলাউদ্দিন, হেলিকপ্টারে গেলেন বাড়ি!

> বেনাপোল বন্দর পরিদর্শনে দিল্লিতে নিযুক্ত হাইকমিশনার

  • সর্বশেষ
  • পঠিত