ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৮:১২

প্রিন্ট

ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার করোনায় আক্রান্ত

ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার করোনায় আক্রান্ত
ধামরাই প্রতিনিধি

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ) মো. শহীদুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। গত মঙ্গলবার ঢাকার পুলিশ হাসপাতালে করোনা ল্যাবে পরীক্ষায় তার করোনা সংক্রমণ ধরা পড়ে। বুধবার কিছুটা অসুস্থবোধ করলে পুলিশ হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) সদস্যরা অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম ও তার স্ত্রীর নমুনা সংগ্রহ করেন।

পরীক্ষায় তিনি ও তার স্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে তিনি নিজ উপজেলায় অগ্রণী ভূমিকা রেখে চলেছেন। করোনা রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ হাতে খাবার পৌঁছে দিয়েছেন।

জানা যায়, তিনি তার নিজ এলাকা ঢাকার ধামরাই উপজেলার যাদবপুর গ্রামে করোনা শুরুর দিক থেকে সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি নিজ গ্রামের বিভিন্ন জায়গায় মানুষের হাত ধোয়ার ব্যবস্থা করেছেন। বেতনের টাকায় তিনি করোনা আক্রান্ত রোগীর বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন। মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে পরামর্শ দিয়েছেন। তিনি নিজ এলাকায় ‘আলোকিত যাদবপুর’ সংগঠনের মাধ্যমে সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত।

‘মানবিক পুলিশের চোখে জনতার আকাঙ্ক্ষা লেখা থাকে’ স্লোগানে উপজেলার যেখানেই করোনা রোগী সেখানেই হাজির হন অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা) শহীদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা) মো. শহীদুল ইসলাম বলেন, রিপোর্ট পজিটিভ আসায় তিনি এখন হোম আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে। আল্লাহর রহমতে শারীরিকভাবে সুস্থ ও ফিট রয়েছেন বলেও জানান তিনি। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত