ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জের ১৯ পূজামণ্ডপে আনোয়ার খান এমপির অনুদান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ২০:১৩  
আপডেট :
 ২৪ অক্টোবর ২০২০, ২০:৩৪

রামগঞ্জের ১৯ পূজামণ্ডপে আনোয়ার খান এমপির অনুদান

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান রামগঞ্জের ১৯টি পূজামণ্ডপের জন্য সরকারি ও ব্যক্তিগত সহায়তা প্রদান করেছেন। সরকারিভাবে ১৯ টন চাল (টি-আর) এবং এমপির ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা করে মোট ১ লাখ ৯০ হাজার টাকার চেক দেয়া হয়।

শনিবার ড. আনোয়ার হোসেন খান এমপির ব্যক্তিগত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পীর তত্ত্বাবধানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ ও ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা মণ্ডপে মণ্ডপে গিয়ে অনুদানে চেক বিতরণ করেন।

এ সময় আনোয়ার হোসেন খান এমপি টেলিকনফারেন্সে বলেন, অসাম্প্রদায়িকতার অটুট বন্ধন আমাদের এই দেশ। এখানে সকল ধর্মের মানুষ তার ধর্ম ঠিকভাবে পালন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ধর্মনিরপেক্ষতার ভিত্তিতে দেশ পরিচালনা করছেন। দেশের সকল ধর্মের মানুষ যাতে উৎসবের সাথে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান উদযাপন করতে পারে, এজন্য বর্তমান সরকার বদ্ধপরিকর। সরকার সকল ধর্মকে গুরুত্ব দিয়ে ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সকল মানুষ যেমন শান্তিতে বসবাস করে, তেমনি সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব উদযাপন করে। ধর্ম নিরপেক্ষতার ভিত্তিতে এলাকার আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। এলাকার সকল ক্ষেত্রে সকল ধর্মের মানুষ সমান সুযোগ পাচ্ছে।

সেবার মানসিকতা নিয়ে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে করে তিনি আরও বলেন, সুখের সময় নয়, দুঃখের দিনে মানুষের পাশে থেকে কাজ করবো।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সনাতন ধর্মালম্বীদের প্রতি স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রার্থনা করার আহ্বান জানান ড. আনোয়ার হোসেন খান এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য সৈকত মাহমুদ সামছু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আটিয়া প্রমুখ।

আরো পড়ুন

ব্যবসা নয়, সেবার জন্যই হাসপাতাল: আনোয়ার খান এমপি

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত