ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

অষ্টগ্রামে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৩:২৪  
আপডেট :
 ২৫ অক্টোবর ২০২০, ১৩:৩৫

অষ্টগ্রামে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় হারিছ মিয়া (৩২) ও জাকির হোসেন (৩০) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার বিকেলে উপজেলার আদমপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হারিছ মিয়া অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের বরাগীরকান্দি গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে এবং জাকির হোসেন একই গ্রামের আব্দুল মিয়ার ছেলে।

অষ্টগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করেন। মামলায় হারিছ মিয়া ও জাকির হোসেন এই দুইজনকে আসামি করা হয়। মামলা দায়েরের পর পরই আসামিদের গ্রেপ্তারের জন্য মামলার তদন্ত কর্মকর্তা অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. আরিফুর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযানে নামে পুলিশ। বিকাল সাড়ে ৩টার দিকে দুই ধর্ষককেই গ্রেপ্তার করেন তারা।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, চলতি মাসের ৪ অক্টোবর রাত সোয়া ১১টার দিকে ওই গৃহবধূ ঘরের বাইরে বের হলে হারিছ মিয়া ও জাকির হোসেন গৃহবধূকে বরাগীরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় নিয়ে যায়। সেখানে ওই গৃহবধূকে জোর করে তারা ধর্ষণ করে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত