ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪৬ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৬:৩৭

প্রিন্ট

ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই, আটক ৬ কিশোর

ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই, আটক ৬ কিশোর
বরিশাল প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় নয়ন বৈষ্ণবের (২০) গলায় ছুরি দিয়ে আঘাত করে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাং এর ৪ সদস্যসহ ৬ জনকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে এবং যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।

রোববার দুপুরে তাদের বিরুদ্ধে দায়েরকৃত দ্রুত বিচার আইনের মামলায় অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এবং শিশু আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক ওই নির্দেশ দেন।

আহত নয়ন উপজেলার কোদালধোয়া গ্রামের মন্মথ বৈষ্ণবের ছেলে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের জীবন হালদারের ছেলে পল্লব হালদার (১৯) ও চৈতন্য বৈদ্যর ছেলে চিন্ময় বৈদ্যকে (১৯) কারাগারে এবং একই গ্রামের সুকুমার বালার ছেলে সৈকত বালা (১৭), স্বপন বৈদ্যর ছেলে সোহাগ বৈদ্য (১৭), দুলাল বৈদ্যর ছেলে রাতুল বৈদ্য (১৭) ও পার্শ্ববর্তী কোটালিপাড়া উপজেলার রামশীল গ্রামের সুধাংশ হালদারের ছেলে দীপ্ত হালদারকে (১৭) যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার নয়ন শনিবার রাতে কোদালধোয়া বাজারে দুর্গাপূজা দেখে বাড়ি ফেরার পথে মঙ্গল ওঝার পান বরজের পাশ দিয়ে যাওয়ার সময়ে গ্রেপ্তারকৃতরা তার পথরোধ করে। তারা নয়নের গলায় ক্ষুর দিয়ে পোঁচ দিয়ে তার সাথে থাকা এনড্রয়েট মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। স্থানীয়রা নয়নকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় ওই রাতেই নয়নের বাবা মন্মথ বৈষ্ণব বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

পুলিশ রাতেই উপজেলার বড় মগড়া এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত কিশোর গ্যাং এর ছয়জনকে গ্রেপ্তার করে। এ সময় আসামিদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগার এবং যশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত