ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৭:০৩

প্রিন্ট

নিখোঁজের পর জঙ্গল থেকে নারীর লাশ উদ্ধার

নিখোঁজের পর জঙ্গল থেকে নারীর লাশ উদ্ধার
প্রতীকী ছবি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের একদিন পর এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে কালিয়াকৈরের সফিপুর এলাকার এক জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত জেসমিন আক্তার (২৬) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পাঠানপাড়া এলাকা সুলতান উদ্দিনের মেয়ে ও কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকার মো. ওমর ফারুকের তালাকপ্রাপ্ত স্ত্রী।

কা‌লিয়া‌কৈর থানার ওসি মনোয়ার হো‌সেন চৌধুরী জানান, পুর্বচান্দরা এলাকার ওমর ফারু‌কের সা‌থে ৩ বছর আ‌গে তার বি‌য়ে হয়। গত দুই মাস আগে তা‌দের ম‌ধ্যে তালাক হ‌য়ে যায়। তাদের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

তালাকের পর থে‌কে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা বোর্ড‌মিল এলাকায় বাবা-মা‌য়ের সা‌থেই থাক‌তেন জেস‌মিন। শনিবার রাত ৮টার দিকে একটি ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন জেস‌মিন। প‌রে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়‌দের খব‌রের ভি‌ত্তি‌তে রতনপুর রোড ভুট্ট মিয়ার জঙ্গল এলাকা থে‌কে ওই নারীর লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ।

ওসি ম‌নোয়ার হো‌সেন চৌধুরী জানান, বা‌ড়ি থে‌কে মোবাইলে ডেকে নি‌য়ে হত‌্যার পর জঙ্গ‌লে ফে‌লে রা‌খে দুর্বৃত্তরা। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষ‌ণের পর হত‌্যা করা হ‌য়ে‌ছে কিনা ময়নাতদন্তের পর নি‌শ্চিত হ‌ওয়া যা‌বে। হত্যার রহস্য উদঘাটনসহ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত