ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বিধবাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ১৮:০৫

বিধবাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর গ্রামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিধবাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সোমবার সকালে ওই বিধবা চার জনকে অভিযুক্ত করে রামগঞ্জ থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভাদুর গ্রামের মৃত এসহাক মিয়ার স্ত্রীকে কয়েক মাস ধরে স্থানীয় বখাটে হারুনুর রশিদ ও তছলিম হোসেন কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় রোববার সন্ধ্যায় ওই নারীকে বসতঘরে সন্তানের সামনে মারধর করা জয়।

বিধবার কন্যা মীম আক্তার বলেন, মাগরিবের নামাজ পড়া অবস্থায় হারুনুর রশিদ-তছলিম হোসেন আমার মাকে টেনে হিঁচড়ে বিবস্ত্র করে কাঠের টুকরো দিয়ে পেটাতে থাকে। এতে মা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যায়।

অভিযুক্ত হারুনুর রশিদ বলেন, আমার স্ত্রী ফাতেমা ও ছেলে প্রিয়াস হোসেন ওই নারীকে মারধর করেছে। আমি মারধরের সময় ঘটনাস্থলে ছিলাম না।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল আজিজ বলেন, বিধবা নারীর সাথে হারুনদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে বিধবাকে মারধর করা হয়েছে। স্বজনেরা মুমূর্ষু অবস্থায় বিধবাকে আমার অফিসের সামনে আনলে বমি করছে দেখে দ্রুত হাসপাতালে ভর্তি করতে বলি।

রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, বিধাব নারীর দায়ের করা অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত