ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ট্রাকের ধাক্কায় চালকসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ২০:২৬

ট্রাকের ধাক্কায় চালকসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

কক্সবাজারের পেকুয়ায় মিনি ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও দুই যাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিন যাত্রী। সোমবার বিকেলে উপজেলা সদরের নন্দীরপাড়া স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মগনাম ইউনিয়নের মগঘোনা এলাকার খলিল আহমেদের ছেলে ও সিএনজি অটোরিকশার চালক মো. তালেব (৩০), কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং আজিম উদ্দিন সিকদার পাড়া দলিল লেখক গিয়াস উদ্দিনের ছেলে ও চট্টগ্রাম কাস্টমমের সিপাহি আমিনুল কবির (৩০) এবং একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস উদ্দিন (৪০)।

এ ঘটনায় আক্কাস উদ্দিনের মেয়ে আফসানা আলম সুনিয়া (১৯) গুরুতর আহত হয়েছেন। আহত অপর দুইজনের নাম পরিচয় জানা যায়নি। তবে উদ্ধারকারী স্থানীয় জনতা জানিয়েছেন আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আমিনুল কবিরের বোন আসফিয়া খানম এপি বলেন, আমার বাবার চল্লিশা সেরে কর্মস্থলে ফেরার পথে আমার ভাই আমিনুল কবির ও বোনের স্বামী আক্কাস উদ্দিন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আহত ভাগ্নী আফসানা আলম সুনিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমার ভাই তার চট্টগ্রামের কর্মস্থলে ও দুলাভাই ঈদগড়ের কর্মস্থলে ফিরছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। একইসাথে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত