ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২০, ১৯:২৮

প্রিন্ট

নারায়ণগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত আটক

নারায়ণগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত আটক
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওঢালা এলাকাস্থ ঢাকা-চট্টগ্রাম মহসড়কে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব। তারা সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য বলে দাবি র‍্যাবের।

বৃহস্পতিবার ভোরে এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন, মো. সুমন (৩০), মো. রাজু (২৪) ও মিজানুর রহমান (৩২)।

র‌্যাব জানায়, অবৈধ অস্ত্র নিয়ে রপ্তানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান থামিয়ে ডাকাতি করার প্রস্তুতি নেয়ায় এই ৩ জনকে আটক করা হয়। তারা ডাকাতদলের সক্রিয় সদস্য।

এ সময় তাদের কাছ থেকে ২ রাউন্ড কার্তুজসহ একটি পিস্তল, ২ রাউন্ড সীসা কার্তুজসহ দেশীয় তৈরি ১টি পাইপগান, ১টি ছোড়া, ১টি চাপাতি ও ১টি রামদা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আসামি সুমন লক্ষীপুর জেলার কমলনগর থানাধীন পশ্চিম চরসিতা এলাকার বাসিন্দা, রাজু একই জেলার সদর থানাধীন চর সেকেন্দর এলাকার এবং মিজানুর রহমানও একই জেলার রামগতি থানাধীন পূর্বচর কলাকোপা এলাকার বাসিন্দা।

র‍্যাব আরও জানায়, নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার রপ্তানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান শিপমেন্টের জন্য চট্টগ্রাম বন্দরে যাওয়ার পথে ডাকাতরা সংঘবদ্ধ হয়ে লুটতরাজ ও ডাকাতি করে আসছিল। তাদের ডাকাতির ফলে গার্মেন্টস মালিকরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতো এবং সময়মতো শিপমেন্ট দিতে না পারায় বিদেশি ক্রেতাদের নিকট দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হতো।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত