ঢাকা, রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

ডুবে যাওয়া বন্ধুকে বাঁচাতে গিয়ে আরেক বন্ধুও লাশ হলো

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২০, ২১:১৪

ডুবে যাওয়া বন্ধুকে বাঁচাতে গিয়ে আরেক বন্ধুও লাশ হলো
প্রতীকী ছবি

দিনাজপুর বড় মাঠ সংলগ্ন জুলুম সাগর নামের একটি পুকুরে নৌকা নিয়ে ঘুরতে ডুবে যায় এক বন্ধু। এ সময় বন্ধুকে বাঁচাতে গিয়ে অপর বন্ধুও লাশ হলো। পরে দু'জনের মৃতদেহ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী।

শনিবার বিকাল ৪টার দিকে দিনাজপুর শহরের চাতড়াপাড়ার জুলুম সাগরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের চাতড়াপাড়া মহল্লার চন্দন রায়ের ছেলে ও সেন্ট যোসেফস স্কুলের নবম শ্রেণির ছাত্র দীপু রায় দ্বীপ (১৫) ও মিশনরোড এলাকার মৌলভী আব্দুর রশিদের ছেলে ইলেকট্রিক মিস্ত্রী রাজা মিয়া (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর ৩টার দিকে তারা দু'জনেই পৌর এলাকার জুলুমসাগর পুকুরে যায়। ঘাটে থাকা নৌকা নিয়ে পুকুরটিতে ঘুরছিল তারা। এ সময় নৌকা থেকে পড়ে যায় স্কুলছাত্র দ্বীপ। তাকে বাঁচাতে সাথে থাকা বন্ধু রাজা মিয়া নৌকা থেকে পানিতে নামে। কিন্তু তারা উভয়েই পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয়রা পানিতে নেমে তাদের উদ্ধার করে এবং দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানার এসআই জাহিদুল ইসলাম পুকুরে ডুবে দুইজনের মৃত্যুর ঘটনাটি স্বীকার করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ কোন অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত