ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

কসবায় সড়ক দুর্ঘটনা: থামছে না নাদিয়ার মায়ের কান্না

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২০, ১৯:৫১

কসবায় সড়ক দুর্ঘটনা: থামছে না নাদিয়ার মায়ের কান্না

বিয়ে বাড়ি যাচ্ছিলো দাদা-দাদী, দুই নাতনিসহ স্বজনরা। অটোরিকশায় চড়েই দুই নাতনি জুড়ে দেয় নানা গল্প। তাদের গল্পে সায় দিতে থাকেন দাদা-দাদী। পাশে বসা দুই স্বজন হাসি মুখে শুনছিলেন সব। হঠাৎ তাদের অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয় ট্রাকের। পেছনে থাকা প্রাইভেটকার চাপা দেয় ওই অটোরিকশাকে। এতে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান দাদা নাবালক মিয়া, তার স্ত্রী আয়েশা খাতুন, ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা বেগম ও নাতনি নাদিয়া।

অল্পের জন্য প্রাণে বেঁচে যায় নাতনি জান্নাতসহ কয়েকজন। তাদের চিকিৎসা দেয়া হয় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে। সেখানে জান্নাতের যন্ত্রণাকাতর মুখ দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। জান্নাতের বড় বোন নাদিয়ার নিথর দেহ পড়ে আছে এই হাসপাতালের মর্গেই। চঞ্চল শিশুটির হঠাৎ এই নীরবতা মানতে পারছেন না স্বজনরা। প্রিয়জনের মরদেহ পাশ কাটিয়ে তাদের ছোটাছুটি করতে দেখা যায় আহতদের চিকিৎসার জন্য।

স্বজনরা জানান, নাদিয়া ও জান্নাতের বাবা সৌদি প্রবাসী। তার বাবার সঙ্গে ঝগড়ার জেরে ওই দুই শিশুকে শ্বশুর বাড়িতে রেখে যান মা রাহিমা।

সন্তানের মৃত্যুর খবর হাসপাতালে ছুটে আসেন রাহিমা। তার আহাজারিতে ভারি হয়ে ওঠে পরিবেশ। কাঁদতে কাঁদতে বারবার মূর্ছা যাচ্ছিলেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক রানা নূর শামস জানান, মাথায় আঘাত পেয়েছে জান্নাত। উন্নত চিকিৎসার জন্য রাত নয়টার দিকে তাকে ঢাকা পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো পড়ুন: কসবায় সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত