ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

রায়হান হত্যা: এসআই আকবর ৭ দিনের রিমান্ডে

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০২০, ১৪:৩৭  
আপডেট :
 ১০ নভেম্বর ২০২০, ১৪:৪৬

রায়হান হত্যা: এসআই আকবর ৭ দিনের রিমান্ডে

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ হত্যার প্রধান অভিযুক্ত এসআই (বরখাস্ত) আকবর হোসেন ভূঁইয়ার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুল কাশেম শুনানি শেষে তার রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নওশাদ আহমেদ চৌধুরী (পিপি, সিএমএম কোর্ট, সিলেট) ও সৈয়দ শামীম আহমেদ (এপিপি, সিএমএম কোর্ট, সিলেট)।

আদালত সূত্র জানায়, রিমান্ড শুনানিকালে আকবরের কিছু বলার আছে কিনা জানতে চান বিচারক। এ সময় আকবর নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি কোনো দোষ করিনি।

এদিকে দীর্ঘ প্রায় একমাসের মাথায় প্রধান অভিযুক্ত এসআই আকবর গ্রেপ্তার হয়াতে খুশি রায়হানের পরিবার। তবে মামলাটি দ্রুত নিস্পত্তি ও যাদের নির্দেশে আকবর পালিয়েছিল তাদেরকে আইনের আওতায় আনার দাবি পরিবারের। তাছাড়া স্বীকারোক্তির আগ পর্যন্ত রিমান্ডে রাখার দাবি তাদের।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪)। পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন।

এ ঘটনায় ১২ অক্টোবর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে হেফাজতে মৃত্যু আইনে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় মামলা করেন রায়হানের স্ত্রী। স্ত্রীর করা মামলাটির তদন্ত করছে পিবিআই।

আরো পড়ুন: ‘খোদার কসম ভাই, আমি ভাগব না’

আরও পড়ুন: এসআই আকবরের আলিশান বাড়ি

আরও পড়ুন: এসআই আকবরের দেশত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত